ইউটিউব থেকে যদি মাসে ৫০/১ লক্ষ টাকা আয় করা যায়, তাহলে দেশে এত বেকারত্ব কেন? - ScienceBee প্রশ্নোত্তর

বিজ্ঞান ও প্রযুক্তির প্রশ্নোত্তর দুনিয়ায় আপনাকে স্বাগতম! প্রশ্ন-উত্তর দিয়ে জিতে নিন পুরস্কার, বিস্তারিত এখানে দেখুন।

+3 টি ভোট
301 বার দেখা হয়েছে
"প্রযুক্তি" বিভাগে করেছেন (2,000 পয়েন্ট)

1 উত্তর

0 টি ভোট
করেছেন (10,440 পয়েন্ট)
ইউটিউব থেকে মাসে ৫০হাজার - ১লক্ষ টাকা ইনকাম করা যায় কিন্তু সবার দ্বারা সেটা সম্ভব হয় না। কারণ এখান থেকে ইনকাম করার জন্য বেশ কয়েকটা জিনিসের প্রয়োজন রয়েছে। প্রথমত কোয়ালিটি সম্পন্ন ভিডিও তৈরি করতে হবে। এবং পাবলিকের চাহিদা অনুযায়ী ভিডিও তৈরি করতে হবে। আপনি আপনাকে দিয়েই চিন্তা করুন, যদি ভালো মানসম্পন্ন  ভিডিও না হয় বা আপনি যেমন ভিডিও পছন্দ করেন তেমন ভিডিও না হয় তাহলে কি আপনি দেখবেন?? আর যদি এভাবে যদি নিম্ন মানের ভিডিও তৈরির জন্য কেউ না দেখে তাহলে ইনকামও হবে না। এখন সবাই কোয়ালিটি সম্পন্ন ভিডিও তৈরি করতে পারবে না। তাই সবার সেভাবে ইনকামও হবে না। যারা সেইরকম কোয়ালিটি মেইনটেইন করে ভিডিও তৈরি করতেছে তারা ঠিকই অনেক টাকা ইনকাম করতেছে। তারপরের বিষয় হচ্ছে ভিডিও বানালেই হবে না, সেটাকে মানুষের কাছে পৌছে দেওয়ার জন্য SEO করতে হবে। এই কাজটা একটু হার্ডই বটে। কারণ বর্তমানে এই ক্ষেত্রটাতে প্রতিযোগিতা বেশি তাই নিজের ভিডিওকে টপে নেওয়া একটু কঠিন হয়ে পরে। এই জিনিসগুলো যারা মেইনটেইন করতে পারতেছে তারা ইনকাম করতেছে। ১লাখের বেশিও ইনকাম করতেছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+2 টি ভোট
2 টি উত্তর 704 বার দেখা হয়েছে
+5 টি ভোট
2 টি উত্তর 609 বার দেখা হয়েছে
+2 টি ভোট
2 টি উত্তর 311 বার দেখা হয়েছে
+1 টি ভোট
1 উত্তর 270 বার দেখা হয়েছে
19 এপ্রিল 2021 "প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ubaeid (28,310 পয়েন্ট)
+1 টি ভোট
2 টি উত্তর 268 বার দেখা হয়েছে

10,729 টি প্রশ্ন

18,374 টি উত্তর

4,730 টি মন্তব্য

243,123 জন সদস্য

62 জন অনলাইনে রয়েছে
3 জন সদস্য এবং 59 জন গেস্ট অনলাইনে
  1. akramul5556

    110 পয়েন্ট

  2. amir

    110 পয়েন্ট

  3. IanTalarico

    100 পয়েন্ট

  4. Riaz uddin

    100 পয়েন্ট

  5. AhmedRotz493

    100 পয়েন্ট

বাংলাদেশের সবচেয়ে বড় উন্মুক্ত বিজ্ঞান প্রশ্নোত্তর সাইট সায়েন্স বী QnA তে আপনাকে স্বাগতম। এখানে যে কেউ প্রশ্ন, উত্তর দিতে পারে। উত্তর গ্রহণের ক্ষেত্রে অবশ্যই একাধিক সোর্স যাচাই করে নিবেন। অনেকগুলো, প্রায় ২০০+ এর উপর অনুত্তরিত প্রশ্ন থাকায় নতুন প্রশ্ন না করার এবং অনুত্তরিত প্রশ্ন গুলোর উত্তর দেওয়ার আহ্বান জানাচ্ছি। প্রতিটি উত্তরের জন্য ৪০ পয়েন্ট, যে সবচেয়ে বেশি উত্তর দিবে সে ২০০ পয়েন্ট বোনাস পাবে।


Science-bee-qna

সর্বাপেক্ষা জনপ্রিয় ট্যাগসমূহ

মানুষ পানি ঘুম পদার্থ - জীববিজ্ঞান এইচএসসি-উদ্ভিদবিজ্ঞান এইচএসসি-প্রাণীবিজ্ঞান পৃথিবী চোখ রোগ রাসায়নিক শরীর রক্ত আলো মোবাইল ক্ষতি চুল কী #ask চিকিৎসা পদার্থবিজ্ঞান সূর্য প্রযুক্তি স্বাস্থ্য প্রাণী বৈজ্ঞানিক মাথা গণিত মহাকাশ পার্থক্য এইচএসসি-আইসিটি #science বিজ্ঞান #biology খাওয়া গরম শীতকাল কেন #জানতে ডিম চাঁদ বৃষ্টি কারণ কাজ বিদ্যুৎ রাত রং উপকারিতা শক্তি লাল আগুন সাপ মনোবিজ্ঞান গাছ খাবার সাদা আবিষ্কার দুধ উপায় হাত মশা মাছ ঠাণ্ডা মস্তিষ্ক শব্দ ব্যাথা ভয় বাতাস স্বপ্ন তাপমাত্রা গ্রহ রসায়ন উদ্ভিদ কালো কি বিস্তারিত রঙ পা মন পাখি গ্যাস সমস্যা মেয়ে বৈশিষ্ট্য হলুদ বাচ্চা সময় ব্যথা মৃত্যু চার্জ অক্সিজেন ভাইরাস আকাশ গতি দাঁত আম হরমোন বিড়াল কান্না
...