খুব দ্রুত বীর্যপাতের সঠিক কোন চিকিৎসা আছে কি? চিকিৎসার মাধ্যমে পুরোপুরি ভালো হয়? কেউ ফুল মেডিসিন কোর্সের নাম জানলে বলুন প্লীজ। - ScienceBee প্রশ্নোত্তর

বিজ্ঞান ও প্রযুক্তির প্রশ্নোত্তর দুনিয়ায় আপনাকে স্বাগতম! প্রশ্ন-উত্তর দিয়ে জিতে নিন পুরস্কার, বিস্তারিত এখানে দেখুন।

0 টি ভোট
369 বার দেখা হয়েছে
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (120 পয়েন্ট)

1 উত্তর

+1 টি ভোট
করেছেন (5,060 পয়েন্ট)

বর্তমান সময়ে আমাদের সমাজে দ্রুত বীর্যপাত,পুরুষের শারীরিক অক্ষমতা বা দুর্বলতা প্রকট আকার ধারণ করেছে। যার ফলে একদিকে যেমন দাম্পত্য জীবনে অশান্তি ও কলহের সৃষ্টি হচ্ছে অন্যদিকে বাড়ছে ডিভোর্সও।তাই দ্রুত বীর্যপাতের ট্যাবলেট সম্পর্কে অনেকে জানতে চান।নিচে দ্রুত বীর্য পাতের ট্যাবলেট সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলোঃ

দ্রুত বীর্য পাতের ট্যাবলেট

  • Daxetin 30 MG (ACI)
  • Depotin 30 MG (insepta)
  • Susten 30 MG (Square)
  • Ejalong 30 MG ( Drug)
  • Depoxen 30 MG (Opsonin) 

সেবন বিধিঃ শারীরিক মিলনের এক থেকে তিন ঘন্টা পূর্বে একটা ক্যাপসুল খেতে হবে এবং তা ২৪ ঘন্টার মধ্যে আর সেবন করা যাবে না। যে সকল ব্যক্তিদের হার্টের সমস্যা এবং উচ্চ রক্তচাপ রয়েছে এবং যারা ১৮ বছরের নিচে এবং ৬৫ বছরের উর্ধ্বে তাদের এই ঔষধ বা ট্যাবলেট সেবন করা যাবে না।

 

দ্রুত বীর্যপাতের ট্যাবলেট সেবন করলে বিভিন্ন ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া দেখা যায়।তাই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দ্রুত বীর্যপাতের ট্যাবলেট সেবন করতে হবে। 

বর্তমান সময়ে দ্রুত বীর্যপাত অন্যতম একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে। দ্রুত বীর্যপাতের জন্যে বিভিন্ন ধরনের প্রাকৃতিক চিকিৎসা রয়েছে। যেমনঃ

  • দ্রুত বীর্যপাত রোধ করতে কম চিনি ও কম কোলেস্টেরল সমৃদ্ধ খাবার খেতে হবে
  • প্রাকৃতিক খাবারের মধ্যে পেয়ারা,খেজুর,কাঠবাদাম,মধু ইত্যাদি খাবারগুলো নিয়মিত খেতে হবে
  • প্রতিদিন এক গ্লাস গরম দুধের মধ্যে একটি ডিম ভেঙ্গে খেতে হবে
  • নিয়মিত পুষ্টিকর খাবার খেতে হবে
  • যাবতীয় বদ অভ্যাস যেমন মাদকদ্রব্য সেবন করা থেকে বিরত থাকতে হবে
  • নিয়মিত ব্যায়াম করতে হবে মিলনের সময় ছোট ছোট বিরতি নিতে হবে এতে দ্রুত বীর্যপাতের প্রবণতা কমে
  • বিভিন্ন প্রকার আসন করা
  • সঠিক গতিতে সহবাস করা বা লিঙ্গ সঞ্চালনের গতি নিয়ন্ত্রণ করা ইত্যাদি।

অনেক সময় দ্রুত বীর্যপাতের প্রাকৃতিক বা ঘরোয়া চিকিৎসার মাধ্যমে দ্রুত বীর্যপাত নিয়ন্ত্রণ করা সম্ভব হয়। 

দ্রুত বীর্য পাতের ইসলামিক চিকিৎসা

ইসলাম হলো একমাত্র পূর্ণাঙ্গ জীবন ব্যবস্থা। মহান আল্লাহ তায়ালা আমাদের পবিত্র কুরআন মাজীদে সকল প্রকার আদেশ-নিষেধ এবং নেয়ামত সম্পর্কে জানিয়েছেন। যার মধ্যে বিভিন্ন ধরনের রোগের শেফা রয়েছে। দ্রুত বীর্যপাতের ইসলামিক চিকিৎসা সম্পর্কে অনেকে জানতে চান। নচে এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

 

পবিত্র কোরআনের সূরা আন নাহার আয়াত ৬৯ এর মধ্যে আল্লাহ তায়ালা মধুর কথা উল্লেখ করেছেন,যেখানে বলা হয়েছে মধুতে রয়েছে অনেক রোগের শেফা।কোন রোগী যদি নিয়মিত মধু পান করে তাহলে সে ব্যক্তি শারীরিকভাবে সবল ও শক্তিশালী হওয়ার পাশাপাশি তার যৌন শক্তি বৃদ্ধি পাবে।

 

মহান আল্লাহ তায়ালা,সূরা তিনের প্রথম আয়াতের দুটি ফলের কথা উল্লেখ করেছেন। এই দুটি ফলের একটি হলো ত্বীন ও অপরটি হলো জায়তুন। আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ এর প্রিয় ফলগুলোর মধ্যে একটি হচ্ছে জাইতুন ফল। মহান আল্লাহ তায়ালা এই জাইতুন ফলের মধ্যে অনেক ধরনের নিয়ামত দান করেছেন। প্রিয় নবী হযরত মুহাম্মদ সাঃ এই জাইতুন ফল খুব পছন্দ করতেন এবং এর তেল নিজে ব্যবহার করার পাশাপাশি অন্যদেরও ব্যবহার করার উপদেশ দিতেন। 

 

জাইতুন এর ফল ও তেলের অনেক ধরনের উপকারিতা রয়েছে যা বলে শেষ করা সম্ভব নয়। বিভিন্ন ধরনের শারীরিক সমস্যা সমাধানের জন্য জায়তুন এর ফল ও তেল ব্যবহার করা হচ্ছে। এছাড়াও স্বামী স্ত্রীর যৌন উত্তেজনা বৃদ্ধি ও প্রজনন প্রক্রিয়াতে জাইতুন এর ফল অনেক উপকারী।

 

রাসূলুল্লাহ সা: বলেছেন, সিনার গোস্ত অন্য সব গোস্ত থেকে উত্তম হয়ে থাকে। এ কথার অর্থ হচ্ছে এই গোশতে যৌন শক্তি বৃদ্ধি পায়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

+3 টি ভোট
1 উত্তর 586 বার দেখা হয়েছে
0 টি ভোট
1 উত্তর 1,091 বার দেখা হয়েছে

10,729 টি প্রশ্ন

18,374 টি উত্তর

4,730 টি মন্তব্য

242,202 জন সদস্য

42 জন অনলাইনে রয়েছে
0 জন সদস্য এবং 42 জন গেস্ট অনলাইনে
  1. amir

    110 পয়েন্ট

  2. SherylZ79168

    100 পয়েন্ট

  3. LanoraTurney

    100 পয়েন্ট

  4. ZMRHai55336

    100 পয়েন্ট

  5. RobertoHilli

    100 পয়েন্ট

বাংলাদেশের সবচেয়ে বড় উন্মুক্ত বিজ্ঞান প্রশ্নোত্তর সাইট সায়েন্স বী QnA তে আপনাকে স্বাগতম। এখানে যে কেউ প্রশ্ন, উত্তর দিতে পারে। উত্তর গ্রহণের ক্ষেত্রে অবশ্যই একাধিক সোর্স যাচাই করে নিবেন। অনেকগুলো, প্রায় ২০০+ এর উপর অনুত্তরিত প্রশ্ন থাকায় নতুন প্রশ্ন না করার এবং অনুত্তরিত প্রশ্ন গুলোর উত্তর দেওয়ার আহ্বান জানাচ্ছি। প্রতিটি উত্তরের জন্য ৪০ পয়েন্ট, যে সবচেয়ে বেশি উত্তর দিবে সে ২০০ পয়েন্ট বোনাস পাবে।


Science-bee-qna

সর্বাপেক্ষা জনপ্রিয় ট্যাগসমূহ

মানুষ পানি ঘুম পদার্থ - জীববিজ্ঞান এইচএসসি-উদ্ভিদবিজ্ঞান এইচএসসি-প্রাণীবিজ্ঞান পৃথিবী চোখ রোগ রাসায়নিক শরীর রক্ত আলো মোবাইল ক্ষতি চুল কী #ask চিকিৎসা পদার্থবিজ্ঞান সূর্য প্রযুক্তি স্বাস্থ্য প্রাণী বৈজ্ঞানিক মাথা গণিত মহাকাশ পার্থক্য এইচএসসি-আইসিটি #science বিজ্ঞান #biology খাওয়া গরম শীতকাল কেন #জানতে ডিম চাঁদ বৃষ্টি কারণ কাজ বিদ্যুৎ রাত রং উপকারিতা শক্তি লাল আগুন সাপ মনোবিজ্ঞান গাছ খাবার সাদা আবিষ্কার দুধ উপায় হাত মশা মাছ ঠাণ্ডা মস্তিষ্ক শব্দ ব্যাথা ভয় বাতাস স্বপ্ন তাপমাত্রা গ্রহ রসায়ন উদ্ভিদ কালো কি বিস্তারিত রঙ পা মন পাখি গ্যাস সমস্যা মেয়ে বৈশিষ্ট্য হলুদ বাচ্চা সময় ব্যথা মৃত্যু চার্জ অক্সিজেন ভাইরাস আকাশ গতি দাঁত আম হরমোন বিড়াল কান্না
...